শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১১:৫২

শিরোনাম :
প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল
নাম প্রকাশ করা হলো নিষিদ্ধ ৫ ফুটবলারের

নাম প্রকাশ করা হলো নিষিদ্ধ ৫ ফুটবলারের

dynamic-sidebar

স্পোর্টস ডেস্ক |আর্জেন্টিনার বিপক্ষে ঘরের মাঠে হেরে যাওয়ার পর ইকুয়েডর ফুটবল ফেডারেশন জাতীয় দলের পাঁচ ফুটবলারকে নিষিদ্ধ ঘোষণা করেছে। কুইটোতে নিজেদের চেনা মাঠেও জিততে পারেনি ইকুয়েডর। আর্জেন্টিনার বিপক্ষে এগিয়ে থাকলেও শেষ পর্যন্ত ৩-১ গোলের হার সঙ্গী হয় ইকুয়েডরের।

আর্জেন্টিনার বিপক্ষে বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচের ৪০ সেকেন্ডের মাথায় গোল করে লিড নেয় আর্জেন্টাইন কোচ সেলিকোর শিষ্যরা। স্বাগতিকদের এগিয়ে যাওয়ার পর লিওনেল মেসির হ্যাটট্রিকে সহজ জয় নিয়ে মাঠ ছাড়ে সাম্পাওলির শিষ্যরা।

দলের এমন ব্যর্থতার ময়নাতদন্তে নামে ইকুয়েডর ফুটবল ফেডারেশন। তাতে বেরিয়ে এসেছে, আর্জেন্টিনা ম্যাচের আগে রাতে নাকি পাঁচ ফুটবলার টিম হোটেলের বাইরে সময় কাটিয়েছেন। এই পাঁচ ফুটবলারকেই শৃঙ্খলাভঙ্গের দায়ে বহিষ্কার করে ইকুয়েডর ফুটবল ফেডারেশন। তবে, গত দুই দিন তাদের নাম প্রকাশ করা থেকে বিরত থেকেছিল দেশটির ফুটবল ফেডারেশন। এবার নাম প্রকাশ করেছে তারা। অভিযুক্তদের মধ্যে আছেন আন্নের ভ্যালেন্সিয়া, জোয়াও প্লাতা, গ্যাব্রিয়েল কোরতেজ, রবার্ট আরবোলেডা এবং জন সিফুয়েনতে।

১০ দলের গ্রুপ থেকে অষ্টম স্থান নিয়ে শেষ করেছে ইকুয়েডর। দলের তারকা ভ্যালেন্সিয়া এমন কাণ্ডে ক্ষমা চেয়ে জানান, ‘আমি আমার দলের কাছে, পরিবারের কাছে, কোচের কাছে, বন্ধুদের কাছে আর যারা আমাকে বিশ্বাস করে তাদের কাছে ক্ষমা চাইছি। বিশ্বাস করুন আমি জাতীয় দলে আমার সেরাটা বিলিয়ে দিতে সব সময়ই চেষ্টা করি। তবে, নিয়ম ভঙ্গের শাস্তি যেটা দেওয়া হয়েছে সেটার জন্য অনুতপ্ত। আমরা পাঁচজনই কোচ আর টিম ম্যানেজমেন্ট সহ ফেডারেশনের কাছে অনুরোধ করেছিলাম আমাদের নাম প্রকাশ না করার জন্য। কিন্তু ফেডারেশন আমাদের অনুরোধ রাখেনি। তারা আমাদের ডিটেইলস উন্মুক্ত করে দিয়েছে। তারপরও আমি সমগ্র ফুটবল পরিবারের কাছে ক্ষমাপ্রার্থী।’

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net